بسم الله الرحمن الرحيم
اللَّهُمَّ صَلِّ عَلَى مُحَمَّدٍ وَعَلَى آلِ مُحَمَّدٍ
আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ ঈদ এ মিলাদুন নবী ﷺ মুবারক Sunni Whatsapp Group Click : আমাদের সুন্নি বাংলা WhatsApp গ্রুপে যুক্ত হোন,আমাদের মুফতি হুজুরগণ আপনার ইসলামিক সমস্ত প্রশ্নের উত্তর দিবেন ইন শা আল্লাহ,জয়েন করতে ক্লিক করেন Sunni Bangla Whatsapp group আর Dui Bangla facebook group এবং Sunni Bangla facebook group মাসলাক এ আলা হজরত জিন্দাবাদ আহলে সুন্নাত ওয়াল জামাত জিন্দা বাদ ৭৩ফিরকা ১টি হক পথে ।নবিﷺ এর প্রেমই ঈমান।ফরজ সুন্নাত তাসাউফ সূফীবাদ নফল ইবাদতের আরকান আহকাম সমুহ মাস'আলা মাসায়েল ইত্যাদি জানতে পারবেন।নবিﷺ সাহাবাرضي الله عنه ওলি গণের জীবনি ও অমুল্য বাণী জানতে পারবেন।মুসলিম জগতের সকল খবর ও ম্যাগাজিন পাবেন এখানেহাদিস শরীফ, কুর'আন শরীফ , ইজমা কিয়াস সম্বলিত বিশ্লেষণ, বাতিলদের মুখোশ উম্মচন করে প্রমাণ সহ দলীল ভিত্তিক আলোচনা ।জানতে পারবেন হক পথে কারা আর বাতিল পথে কারা জা'আল হক। বাংলাদেশ ও ভারতের সুন্নি আলিমদের বাংলায় নাত গজল ওয়াজ নসিহত অডিও ভিডিও ডাউনলোড করুন এখান থেকে অনলাইনে সুন্নি টিভি Live দেখতে আর রেডিও Live শুনতে পাবেন। প্রচুর সুন্নি বাংলা কিতাব ডাউনলোড করুন এখান থেকে।সুন্নি ইসলামিক কম্পিঊটার এপ্লিকেশন এন্ড্রইড এপ্স পাবেন এখানে। প্রতিদিন ভিজিট করুন প্রতিদিন নতুন বিষয় আপডেট পেতে ।ভিজিট করার জন্য ধন্যবাদ জাজাকাল্লাহু খায়ের ।

Donate For Ahle Sunnat Wal Jamaat আহলে সুন্নাত ওয়াল জামাতের জন্য দান করুন

Donate For Ahle Sunnat Wal Jamaat আহলে সুন্নাত ওয়াল জামাতের জন্য দান করুন

edited June 5 in Help&Supports
আসসালামু আলাইকুম,
আহলে সুন্নাত ওয়াল জামাতের অনলাইন প্রচার প্রসার করার জন্য প্রচুর টাকার প্রয়োজন হয়। তাই আপনারা এতে যতটা সম্ভব দান করুন, কেননা আপনাদের সকলের দানের সাহায্যে আমরা আরোও এগিয়ে যেতে পারবো ইসলাম তথা আহলে সুন্নাত ওয়াল জামাতের প্রচার প্রসারে।আল্লাহ আপনাকে এর চেয়ে উত্তম প্রতিদান দিবেন। টাকার অভাবে আমরা আহলে সুন্নাত জামাতের প্রচারের জন্য যেসব পরিকল্পনা গুলি করে রেখেছি সেগুলি করে উঠতে পারছিনা। সুন্নি বাংলা মোবাইল এপ্স তৈরি,সুন্নি বই অনুবাদ,কম্পোজ, এপ্স, পিডিএফ তৈরি ও ছাপানো,সুন্নি বাংলা অডিও ভিডিও তৈরি,সুন্নি বাংলা টিভি সম্প্রচারণ,ইত্যাদি সুন্নিয়াতের অনলাইন অফলাইন প্রচারের কাজ করা। তাই একটু এই বিষয়ে নজর দিবেন। যাকাত ও সাদকায়ে ফিতরার টাকা দিতে পারেন কিন্তু সেটা উল্লেখ করে দিবেন যে এটা যাকাত বা ফিতরার টাকা।তাহলে সেভাবে সেটা কাজে লাগানো হবে।
Assalamu alaikum,
Online me Ahle Sunnat wal jamaat ke dawat ke liye inko failane ke liye bohut kharch hota he.Aap log eha pe Donate kijiye. Qiu kI aap logo ke paise se hum log online me bohut khidmat kar sakte he.App log jinta ho sake donate karen..allah aapko isse jyada aata karega..zakat or sadkaye fitr de sakte he lekin aapko batana hoga eh zakat ya fitr hai.

অনলাইন দান করার জন্য এখানে ক্লিক করেনঃ

Online Donate karne ke liye Eha click karo:Click here for Donate Online

আর ব্যাঙ্কে ডিপোজিট করা জন্য ইমেল করুন  অথবা ফোন করুন অথবা হটসেপ করুন ঃ

For Bank Diposit Email,call or Whatsapp

email: help@yanabi.in
whatsaap,call: +919093399730 use Paytm,Mobikwik also.
**Contact with us after donation.
**দান করার পর অবশ্যই যোগাযোগ করবেন।


Suraha Baqarah ayat: 261
ﻣَّﺜَﻞُ ٱﻟَّﺬِﻳﻦَ ﻳُﻨﻔِﻘُﻮﻥَ ﺃَﻣْﻮَٰﻟَﻬُﻢْ ﻓِﻰ ﺳَﺒِﻴﻞِ ٱﻟﻠَّﻪِ ﻛَﻤَﺜَﻞِ ﺣَﺒَّﺔٍ ﺃَﻧۢﺒَﺘَﺖْ ﺳَﺒْﻊَ ﺳَﻨَﺎﺑِﻞَ ﻓِﻰ ﻛُﻞِّ ﺳُﻨۢﺒُﻠَﺔٍ ﻣِّﺎ۟ﺋَﺔُ ﺣَﺒَّﺔٍ ۗ ﻭَٱﻟﻠَّﻪُ ﻳُﻀَٰﻌِﻒُ ﻟِﻤَﻦ ﻳَﺸَﺎٓءُ ۗ ﻭَٱﻟﻠَّﻪُ ﻭَٰﺳِﻊٌ ﻋَﻠِﻴﻢٌ

যারা তাদের ধনসম্পত্তি আল্লাহ্‌র পথে খরচ করে তাদের উপমা হচ্ছে একটি শস্যবীজের উপমার ন্যায়, তা উৎপাদন করে সাতটি শিষ, প্রতিটি শিষে থাকে একশত শস্য। আর আল্লাহ্ বহুগুণিত করেন যার জন্য ইচ্ছা করেন, কারণ আল্লাহ্‌, মহাদানশীল সর্বজ্ঞাতা।

जो लोग अपने माल खुदा की राह में खर्च करते हैं उनके (खर्च) की मिसाल उस दाने की सी मिसाल है जिसकी सात बालियॉ निकलें (और) हर बाली में सौ (सौ) दाने हों और ख़ुदा जिसके लिये चाहता है दूना कर देता है और खुदा बड़ी गुन्जाइश वाला (हर चीज़ से) वाक़िफ़ है

ان کی کہاوت جو اپنے مال اللہ کی راہ میں خرچ کرتے ہیں اس دانہ کی طرح جس نے اگائیں سات بالیں ہر بال میں سو دانے اور اللہ اس سے بھی زیادہ بڑھائے جس کے لئے چاہے اور اللہ وسعت والا علم والا ہے،
The example of those who spend their wealth in Allah’s way is similar to that of a grain which has sprouted seven stalks and in each stalk are a hundred grains; and Allah may increase it still more than this, for whomever He wills; and Allah is Most Capable, All Knowing.



Tagged:
unnamed (3).png
196 x 192 - 36K

Comments

  • “দান-ছাদকা গুনাহ মিটিয়ে ফেলে যেমন পানি আগুনকে নিভিয়ে ফেলে।” (সহীহুল জামে/৫১৩৬)
    • দান-ছাদকা করার ফযীলতঃ
    দান-ছাদকা করলে সম্পদ কমে না: আবু কাবশা আল আনমারী রাদিয়াল্লাহু আনহু থেকে বর্ণিত, তিনি শুনেছেন রাসূলুল্লাহ্ (ছাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম) বলেন:
    ” مَا نَقَصَ مَالُ عَبْدٍ مِنْ صَدَقَةٍ
    “ছাদকা করলে কোন মানুষের সম্পদ কমে না।” (তিরমিযী, ইবনে মাজাহ)

    ক) দান সম্পদকে বৃদ্ধি করে: পবিত্র কুরআনে আল্লাহ পাক এরশাদ করেন:
    مَثَلُ الَّذِينَ يُنفِقُونَ أَمْوَالَهُمْ فِي سَبِيلِ اللَّهِ كَمَثَلِ حَبَّةٍ أَنْبَتَتْ سَبْعَ سَنَابِلَ فِي كُلِّ سُنْبُلَةٍ مِائَةُ حَبَّةٍ وَاللَّهُ يُضَاعِفُ لِمَنْ يَشَاءُ وَاللَّهُ وَاسِعٌ عَلِيمٌ
    “যারা আল্লাহর রাস্তায় সম্পদ ব্যয় করে তার উদাহরণ হচ্ছে সেই বীজের মত যা থেকে সাতটি শীষ জন্মায়। আর প্রতিটি শীষে একশতটি করে দানা থাকে। আর আল্লাহ যাকে ইচ্ছা অতিরিক্ত দান করেন। আল্লাহ সুপ্রশস্ত সুবিজ্ঞ।” (সূরা বাকারা-২৬১)

    রাসূলুল্লাহ্ (ছাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম) বলেন:
    مَنْ أَنْفَقَ نَفَقَةً فِي سَبِيلِ اللَّهِ كَانَتْ لَهُ بِسَبْعِ مِائَةِ ضِعْفٍ
    “যে ব্যক্তি আল্লাহর পথে কোন কিছু ব্যয় করবে তাকে সাতশত গুণ ছওয়াব প্রদান করা হবে।” (আহমাদ, সনদ ছহীহ)

    রাসূলুল্লাহ্ (ছাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম) আরও বলেন:
    “যে ব্যক্তি নিজের হালাল কামাই থেকে- আল্লাহ হালাল কামাই ছাড়া দান কবুল করেন না- একটি খেজুর ছাদকা করে, আল্লাহ উহা ডান হাতে কবুল করেন অতঃপর তা বৃদ্ধি করতে থাকেন- যেমন তোমরা ঘোড়ার বাচ্চাকে প্রতিপালন করে থাক- এমনকি উহা একটি পাহাড় পরিমাণ হয়ে যায়।” (বুখারী ও মুসলিম)

    খ) দানকারীর জন্য ফেরেশতা দু’আ করে: আবু হুরায়রা (রাদিয়াল্লাহু আনহু) থেকে বর্ণিত, তিনি বলেন, রাসূলুল্লাহ্ (ছাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম) বলেছেন:
    “প্রতিদিন সকালে দু’জন ফেরেশতা অবতরণ করেন। তাদের একজন দানকারীর জন্য দু’আ করে বল, اللَّهُمَّ أَعْطِ مُنْفِقًا خَلَفًا “হে আল্লাহ দানকারীর মালে বিনিময় দান কর। (বিনিময় সম্পদ বৃদ্ধি কর)” আর দ্বিতীয়জন কৃপণের জন্য বদ দু’আ করে বলেন, اللَّهُمَّ أَعْطِ مُمْسِكًا تَلَفًا “ ” “হে আল্লাহ কৃপণের মালে ধ্বংস দাও।” (বুখারী ও মুসলিম)
  • edited June 5

    Name & Address of Donor দান কারীর নাম ও ঠিকানা

    1. মহঃ আমীন মিয়া,সাত্তারী ,মালদা, পশ্চিমবঙ্গ। ৭৮৬.০০টাকা
    2. সাইফুর রহমান,পুরসা,গালসি,বর্ধমান,পশ্চিমবঙ্গ। ১০০.০০টাকা
    3. মইদুল ইসলাম,উরার ভুই,দক্ষিন শালমারা মানকাচার,আসাম। ৫০.০০টাকা
    4. আহমাদ রাযা কাদেরী,মুর্শিদাবাদ,পশ্চিমবঙ্গ। ২০০.০০টাকা

  • asalamoalikum ami akta hadis jantechi sahabi e rasul kivabe eid palon Korten
  • আপনি উওর পাবেন ঃ
    *Sunni Bangla YaNabi.in*
    আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হতে নিচের লিঙ্কে ক্লিক করে নাম ও ঠিকানা দেন।এই গ্রুপে জয়েন হলে কি পাবেন?
    ১. আমাদের মুফতি সাহেব গণ আপনার ইসলামিক প্রশ্নের উত্তর দেবেন।
    ২. সুন্নি বাংলা পিডিএফ বই পাবেন।
    ৩. সুন্নি অডিও ওয়াজ নাত পাবেন।
    ৪. সুন্নি ভিডিও ওয়াজ নাত পাবেন।
    ৫. দলীল সহ কোন বিষয়ের উপর লেখা পাবেন।
    ৬. ইসলামের সমস্ত রকম খবর পাবেন।
    আরও অনেক কিছু পাবেন.......!!!
    *গ্রুপে জয়েন হতে*
    *লিঙ্কে ক্লিক করে নাম ঠিকানা দেন।*
    বিঃদ্র্যঃ যারা আগে থেকে জয়েন আছেন তারা লিঙ্কে ক্লিক করবেনা।
Sign In or Register to comment.
|Donate|Shifakhana|Board|All Sunni Site|EarnMB.in|