★بِسْمِ اللَّهِ الرَّحْمَنِ الرَّحِيم★لآ اِلَهَ اِلّا اللّهُ مُحَمَّدٌ رَسُوُل اللّهِ★اللَّهُمَّ صَلِّ عَلَى مُحَمَّدٍ وَعَلَى آلِ مُحَمَّدٍ★
YaNabi.in
"আজকে তারিখ মে মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহিস সাল্লামকো মান্না হামারে লিয়ে হারাম হে" বলেছে কি না? - Ja-al-haq Discussions on

"আজকে তারিখ মে মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহিস সাল্লামকো মান্না হামারে লিয়ে হারাম হে" বলেছে কি না?

জাকির নায়েকের অন্ধ বহরা ভক্তদের ভক্তি দেখেন জাকির নায়েক বলেছে "আজকে তারিখ মে মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহিস সাল্লামকো মান্না হামারে লিয়ে হারাম হে" এই কথা তারা অস্বীকার করছে। আর করবেই না কেন জাকিরের চামচা কুত্তাদের খাতায় নাম লিখাতে হবেনা।তারা বলে এখানে "মাঙ্গনা হারাম হে বলেছে"। ভালো করে ভিডিওটি দেখেন যেখানে জাকির বলছে "মুহাম্মদ সাল্লাল্লাহুসে ভি নেহি মাঙ্গ সাক্তে,বাকি সান্ত ওর বাবা লোগোকো ছোড়ো" এর পরই বলছে "আজকে তারিখমে মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহিস সাল্লামকো মান্না হামারে লিয়ে হারাম হে"। কিন্তু তার ভক্তরা কিছুইতেই মানতে চাইনা। কথায় আছে না "আল্লাহ যাব দ্বীন লেতা হে,তো আকলে ছিন লেতা হে" "আল্লাহ যখন ধর্ম থেকে কাউকে বিতারিত করে, তখন তার বিবেক বুদ্ধিকেউ ছিনিয়ে নেই"।
video:

জাকির ভক্তরাতো বলে বেড়াচ্ছে জাকির এ কথা বলেনি। কিন্তু জাকির নায়েক এই কথা বলেছে তা নিজেই স্বীকার করেছে "মুখফসকে বেড়িয়ে গেছে" "slip of tongue" বলে ক্ষমা চেয়েছে।
ভিডিও:

তাই জাকিরের অন্ধ ভক্তদের আমার প্রশ্ন জাকির যদি এই ধরনের কথা না বলে থাকে তাহলে এর জন্য ক্ষমা চাইলো কেন? আর যদি এই ধরনের কথা বল্লো তো দর্শকভক্তরা তালি বাজালো কেন? তার মানে সব গণ্ডগোল আছে।দর্শক এমন আছে জাকির যা বলবে তাতেই তালি মারবে ভুল হোক আর ঠিক হোক।
Sign In or Register to comment.
|Donate|Shifakhana|Urdu/Hindi|All Sunni Site|Technology|